OnePlus 7 Pro 30 দিনের পরে: OnePlus Flagship এখনও অসম্ভাব্য?

OnePlus 7 Pro OnePlus দ্বারা ফ্ল্যাগশিপ ডিভাইস এবং এক মাস পরেও এটি 50,000 মূল্য ট্যাগের কাছাকাছি ভোক্তাদের জন্য সেরা পছন্দ বলে মনে হচ্ছে

OnePlus 7 Pro 30 দিনের পরে: OnePlus Flagship এখনও অসম্ভাব্য?
OnePlus 7 Pro 30 দিনের পরে: OnePlus Flagship এখনও অসম্ভাব্য?



এক প্লাস ভারতে OnePlus 7 Pro চালু করেছে এক মাস আগে। ফোনটি শিরোনামগুলিতে রয়েছে এবং এর প্রভাবশালী পারফরম্যান্স, ডিসপ্লে এবং অন্যান্য পিক্সগুলি যা এটি প্যাক করে সেগুলি থেকে সবার পর্যালোচনাগুলি পেয়েছে। ব্যবহারকারীরা বিশ্বাস করেন যে প্রথমবারের মত, OnePlus এই ব্যয়বহুল এবং এই ভাল একটি ফোন চালু করেছে। এমনকি বাড়তি মূল্য বিন্দু সহ, OnePlus 7 Pro এ পর্যন্ত এটি সমর্থন করেছে। আমরা প্রতিদিন লঞ্চের দিন থেকে গেমিং, কল, টেক্সটিং এবং অন্যান্য উদ্দেশ্যে ডিভাইসটি ব্যবহার করে আসছি এবং এটি নিরাপদ বলে মনে করা যে আমরা আরো বেশি প্রভাবিত। আপনার যদি এখনও এই ফোনটি কেনা উচিত কিনা তা নিয়ে আপনার যদি ভাবনা থাকে তবে আপনার ডাইলমাটির উত্তর খুঁজে বের করার জন্য OnePlus 7 Pro এর এক মাসের ব্যবহারের পরে এই পর্যালোচনাটি পড়ুন।


অত্যাশ্চর্য প্রদর্শন

ওয়ানপ্লাস 7 প্রো প্রবর্তনের আগে, ডিসপ্লেমেট এটি একটি ++ রেটিং প্রদান করে ওয়ানPlus 7 প্রো প্রদর্শনের প্রচার করেছে। এটি স্যামসাং গ্যালাক্সি এস 10 এর সমতুল্য, এবং এক মাসের জন্য ফোনটি ব্যবহার করে আমরা কেন তা খুঁজে পেতে সক্ষম হয়েছিলাম। OnePlus 7 Pro এর 6.65-ইঞ্চি অপটিক AMOLED স্ক্রিনটি উচ্চ বৈসাদৃশ্য এবং শালীন উজ্জ্বলতার সাথে খুব স্পন্দনশীল উজ্জ্বল রং সরবরাহ করে। এক হাত দিয়ে ফোনটি ব্যবহার করার সময় ব্যবহারকারীর পক্ষে পর্দার বাঁকা প্রান্তগুলি ব্যবহারকারীদের পক্ষে খুব সুবিধাজনক করে তোলে। ওয়ানপ্লাস 7 প্রো ডিসপ্লেটির আরেকটি তারকাচিহ্নিত বৈশিষ্ট্য হল 90Hz রিফ্রেশ রেট যা স্ক্রিনে গ্রাফিক্সকে বুটিটি মসৃণ করে এবং গেমিং অভিজ্ঞতা বাড়ায়।

উজ্জ্বল ডিজাইন

এক মাসেরও বেশি সময় ধরে OnePlus 7 Pro ব্যবহার করার পরে, আমরা এই ফোনের ডিজাইন করা কত চিন্তা করা হয়েছে তা বুঝতে পেরেছি। অনেক ক্ষেত্রে, গেমিং বা ল্যান্ডস্কেপ মোডে ভিডিও দেখার সময় ফোনটির উপরের এবং নিম্ন প্রান্তের ট্র্যাক হারাতে সহজ ছিল। ডিসেম্বরে ডিসপ্লেটি কভার করে যা অত্যন্ত পাতলা Bezels অবশ্যই ডিভাইসের একটি বড় আকর্ষণ। পিছনের দিকে, ম্যাট ফিনিস সহ ফোনের নেবুলা ভেরিয়েন্টটি স্মুদি এবং ধুলো পায়, তবে এখনও এটির চকমক বজায় রাখতে পরিচালনা করে। ব্যবহারকারীরা OnePlus 7 Pro এর সাথে আরেকটি জিনিস অনুভব করতে পারে যা তার ওজন হিসাবে ফোনটিকে অনেকগুলি হার্ডওয়্যার প্যাক করে।

বাকি থেকে দাঁড়িয়ে ক্যামেরা সেটআপ

111 এর একটি DX0Mark রেটিংকে বাজারে গর্বিত করে ওয়ানপ্লাস 7 প্রোটি চালু করার সময় ওয়ানপ্লাস 7 প্রোটি চালু করেছিল। তবে, পরিদর্শনের পরে, বেশিরভাগ পর্যালোচনাগুলি 111 টি স্কোরের জন্য ক্যামেরা এবং ইমেজিং বিভাগে সামান্য হতাশার সম্মুখীন হয়েছিল। পরে এটি প্রকাশ করা হয়েছিল যে ওয়ানপ্লাস 7 প্রো ক্যামেরাটির সম্পূর্ণ সম্ভাব্যতাটি একটি নতুন আপডেটের সৌজন্যে যা এখন ব্যবহারকারীদের কাছে তুলে ধরা হয়েছে। নতুন আপডেটটি রিয়ার সেন্সরটি এমনকি খুব অন্ধকার সেটিংসেও অটো মোডে আলো নিতে পারে। ছবিগুলি আরও ভাল গতিশীল পরিসর রয়েছে, এবং ছবির বিপরীতে ছবিটি দুর্দান্ত দেখাচ্ছে। এমনকি কম আলোতে, ফটোতে গোলমাল সর্বনিম্ন, রঙগুলি বাড়ানো হয় এবং বিশদগুলি সংরক্ষিত থাকে। নতুন আপডেটটি সামনে ক্যামেরাটির উন্নতিও করে যাওয়ায় বর্তমানে স্বয়ীগুলিতে অনেকগুলি বিশদ রয়েছে এবং রেন্ডার করা চিত্র তীক্ষ্ণ।

কর্মক্ষমতা

OnePlus স্মার্টফোনগুলি এখন কয়েক বছরের জন্য পারফরম্যান্সের সমার্থক হয়েছে, এবং একইটি OnePlus 7 Pro এর জন্য সত্য। এক মাসের আমাদের ব্যবহারে, ইতিমধ্যেই অক্সিজেনস আপডেটগুলি কেবলমাত্র ফোনটির অভিজ্ঞতাকে উন্নত করেছে এবং সমগ্র ডিভাইস ইন্টারফেসটি মাল্টি-টাস্কিংয়ের জন্য খুব সহায়ক বলে প্রমাণিত হয়েছে। ডিভাইসটির অপটিমাইজেশানগুলি 4,000mAh সেলের ব্যাটারি লাইফও উন্নত করেছে। নতুন অক্সিজেনস আপডেটগুলি ডিভাইসে উন্নত কম্পন মোটরগুলির ব্যবহার করার জন্য অপ্টিমাইজ করা হয়েছে।

রায়

OnePlus 7 প্রো সব প্রচার এবং rave রিভিউ যোগ্য এবং শুধুমাত্র সেরা বিতরণ প্রমাণিত। আমরা এমনকি স্যামসাং গ্যালাক্সি এস 10 এবং আইফোন এক্সআর এর পছন্দের ফোনটি আগে থেকেই বলব। যদি আপনি 50,000 টাকা মূল্যের দাম ট্যাগের সাথে ডিভাইসে আপনার হাত পেতে চান তবে নিঃসন্দেহে সেখানে সেরা ফোনটি রয়েছে।

0 Comments: