ওয়াচওএস 6 অ্যাপ স্টোর, ভয়েস মেমো এবং অ্যাপল ওয়াচের নতুন মুখ যুক্ত করে

চার বছর বয়সী অ্যাপল ওয়াচের জন্য কোনও ধারাবাহিক বর্ণনা থাকলে, এটি আইফোন নির্ভরতা থেকে স্বাধীনতার একটি ধীর কিন্তু স্থির মিছিল ছিল - নতুন অপারেটিং সিস্টেম প্রকাশের মতো চিপ উন্নতিগুলি দ্বারা যত বেশি সহায়তা দেওয়া হয়েছিল। আজ WWDC 2019 এ, অ্যাপলটি ওয়াচওএস 6 চালু করেছে, এটি একটি বড় আপডেট যা অ্যাপল ওয়াচ ব্যবহারকারীদের অ্যাপ্লিকেশনের জন্য আইফোন কর্ড কাটাতে সহায়তা করতে পারে, ব্যবহারকারীরা জানতে এবং পছন্দ বা পছন্দ করতে বেশিরভাগ মূল বৈশিষ্ট্যগুলি তৈরি করতে সহায়তা করে।

ওয়াচওএস 6 অ্যাপ স্টোর, ভয়েস মেমো এবং অ্যাপল ওয়াচের নতুন মুখ যুক্ত করে
ওয়াচওএস 6 অ্যাপ স্টোর, ভয়েস মেমো এবং অ্যাপল ওয়াচের নতুন মুখ যুক্ত করে


ওয়াচওল 5 এর আগেও অ্যাপলের নিজস্ব অ্যাপল ওয়াচ অ্যাপ্লিকেশন নির্বাচনটি খারাপ ছিল না এবং এটি কথোপকথন রেকর্ডিংয়ের জন্য ভয়েস মেমো অ্যাপ্লিকেশনের যোগসূত্র, দ্রুত গণিত সমস্যাগুলির জন্য একটি ক্যালকুলেটর অ্যাপ্লিকেশন এবং অডিওবুক প্লেব্যাকের জন্য অডিওবুকস অ্যাপ্লিকেশনের সাথে যুক্ত হচ্ছে। নিজেই OS এর মধ্যে, সিরি ব্যবহারকারীদের প্রশ্নের উত্তরগুলিতে সম্পূর্ণ ওয়েবপৃষ্ঠা ফলাফল প্রদর্শন করার ক্ষমতা অর্জন করবে।

কোম্পানিটিও 6 টি পর্যবেক্ষণের জন্য হালকা মজার নতুন ঘড়ির মুখগুলি যুক্ত করছে, যদিও এটি দুঃখজনকভাবে এখনও তৃতীয় পক্ষের ডেভেলপারগুলিকে তাদের নিজস্ব রোল করার অনুমতি দেয় না - এটি প্ল্যাটফর্মের বৃহত্তম এবং দীর্ঘতম চলমান সীমাবদ্ধতাগুলির মধ্যে একটি। নতুন অ্যাপল মুখগুলিতে একটি রৌদ্র-স্টাইলযুক্ত সোলার এনালগ ঘড়ি, মডুলার কম্প্যাক্ট নামক একটি স্থান-সর্বাধিক অ্যালগোগ বিকল্প, রোমান এবং অ্যালবাম সংখ্যার ক্যালিফোর্নিয়া, নতুন অতিরিক্ত-বৃহত ডিজিটাল বিকল্প এবং গ্রেডিয়েন্ট, যা একটি রঙীন গ্রেডিয়েন্ট রাখে ব্যাকগ্রাউন্ড, হয় পুরো পর্দা বা চারটি জটিলতা সঙ্গে একটি বৃত্ত হিসাবে।

সম্ভবত সবচেয়ে বড় নতুন ওয়াচওএস 6 বৈশিষ্ট্য অ্যাপগুলির জন্য স্বতন্ত্রভাবে চালিত অ্যাপ্লিকেশনের জন্য সমর্থন করে - যা ডিভাইসে সরাসরি অ্যাপ স্টোর অ্যাপ্লিকেশনের যোগফল সহ। আইফোন সাহায্য ছাড়া সম্পূর্ণরূপে অপারেটিং ছাড়াও, ব্যবহারকারী কাছাকাছি আইফোন উপর নির্ভর করে ওয়াচ সফ্টওয়্যার ডাউনলোড করতে পারবেন। যদিও তৃতীয় পক্ষের অ্যাপল ওয়াচ অ্যাপ্লিকেশনগুলি অ্যাপল (বা ব্যবহারকারীরা) আশা করে বেশ কিছুটা সরিয়ে নিচ্ছে না তবে নতুন বৈশিষ্ট্যগুলি যোগ করতে সক্ষম হওয়ার সুবিধাটি কোথাও সাহায্য করতে পারে।

অ্যাপলটি ঘড়িতে কার্যকলাপের ট্রেন্ডগুলি যোগ করছে, আপনার কার্যকলাপ এবং ওয়ার্কআউটগুলি সময়ের সাথে কীভাবে কাজ করছে তা দেখতে এবং দীর্ঘমেয়াদী সাফল্যের জন্য কোচিং প্রদান করার অনুমতি দেয়। একটি নয়েজ অ্যাপ্লিকেশন ব্যবহারকারীদের পরিবেষ্টিত গোলমালের মাত্রা পরিমাপ করবে, নতুন জটিলতা আপনাকে দ্রুত শুনানির সহায়তার ব্যাটারি জীবন এবং বৃষ্টি তথ্য পরীক্ষা করতে দেবে।

জিনিসের স্বাস্থ্যের দিক থেকে, অ্যাপল সাইক্ল ট্র্যাকিং যোগ করছে, যা মহিলাদের ঘড়ি মাসিক এবং আইওএস উভয় মাসিক চক্রগুলি ট্র্যাক করতে দেবে। উপরন্তু, কোম্পানী উল্লেখ করেছে যে একটি নতুন আইওএস 13 স্বাস্থ্য অ্যাপ্লিকেশন আপনার ওয়াচ এর স্বাস্থ্য তথ্য থেকে "হাইলাইট" পৃষ্ঠায় মেশিন লার্নিং ব্যবহার করবে যা আসলে আপনার কাছে মূল্যবান হবে।

কোম্পানিটি "গ্রীষ্ম" ব্যান্ডগুলি ঘোষণা করেছে, যার মধ্যে একটি প্রাইড এডিসন স্পোর্ট লুপ রয়েছে যা সর্বশেষ প্রাইড ঘড়ির মুখটি মেলে। অ্যাপল বেশ কয়েকটি নতুন একক রঙের স্পোর্ট ব্যান্ড এবং স্পোর্ট লুপ বিকল্প যোগ করছে।

ওয়াচওএস 6 অ্যাপল ওয়াচ সিরিজ 1 এবং পরবর্তী ডিভাইসগুলিকে সমর্থন করবে, যদিও পূর্ণ পর্দা নতুন ঘড়ির মুখ এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলির জন্য অ্যাপল ওয়াচ সিরিজ 4 বা তার পরে আরও প্রয়োজন হতে পারে। অ্যাপল এর বিকাশকারী পোর্টাল থেকে আজ বিটা নিবন্ধিত ডেভেলপারদের জন্য উপলব্ধ, জনসাধারণের মুক্তির পতন আসছে; কোন পাবলিক বিটা দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

0 Comments: